সর্বশেষ

সুলতানপুরে খেলার মাঠ রক্ষার দাবিতে জেলা প্রশাসকে বরাবর স্মারকলিপি প্রদান

সুলতানপুরে খেলার মাঠ রক্ষার দাবিতে জেলা প্রশাসকে বরাবর স্মারকলিপি প্রদান

যশোর সদরের সুলতানপুরে দুটি বিদ্যালয়ের খেলার মাঠ রক্ষার দাবিতে জেলা প্রশাসকের (ডিসি) কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। আজ সুলতানপুর নূরুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে স্মারকলিপি দেওয়া হয়।
স্মারকলিপি গ্রহণ করেন জেলা প্রশাসক আবদুল আওয়াল। এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা জিন্নাত আলী, সুলতানপুর নূরুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সরদার ফরিদ আহমেদ, প্রধান শিক্ষক আব্দুল বারী, সহকারী প্রধান শিক্ষক আফরোজা বুলবুল, সিনিয়র শিক্ষক মশিয়ার রহমান, সুকুমার মল্লিক, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মমিনুল ইসলাম বিপ্লব, জামিনুর রহমান, পলাশ শেখ প্রমুখ।

স্মারকলিপিতে বলা হয়েছে, যশোর জেলার সদর উপজেলার ১২নং ফতেপুর ইউনিয়নের অর্ন্তগত সুলতানপুর নূরুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়টি সুন্দর মনোরম পরিবেশে অবস্থিত। বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের লেখাপড়ার মান ভাল। লেখাপড়ার পাশাপাশি সহপাঠ্যক্রমিক কার্যাবলীর অংশ হিসেবে খেলাধুলায় ছাত্রছাত্রীরা খুবই পারদর্শী। তারা লেখাপড়ার পাশাপাশি বিদ্যালয় সংলগ্ন মাঠে খেলাধুলা চর্চা করে থাকে। উক্ত বিদ্যালয় সংলগ্ন সুলতানপুর বেগম সামসুন্নাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়টিও অবস্থিত। ওই মাঠে উভয় বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা খেলাধুলা করে থাকে। কিন্তু নতুন ভবন বরাদ্দ হওয়ায় বর্তমানে প্রাথমিক বিদ্যালয়ের সামনে নতুন ভবন নির্মাণ কার্যক্রম শুরু হয়েছে। যেখানে ভবনটি নির্মাণ করা হচ্ছে, সেটি বাস্তবায়ন হলে খেলার মাঠ থাকবে না। এতে দুটি বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্রীড়া চর্চা থেকে বঞ্চিত হবে। খেলার মাঠ রক্ষায় জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*