সর্বশেষ

আজকের রাশিফল

আজকের রাশিফল

মেষ: কাজের ক্ষেত্রে আপনার দায়বদ্ধতা অনস্বীকার্য। কর্মস্থলে অনেক কাজ আপনি সহজেই করে ফেলতে পারেন। এবার বেশি আয় করার ক্ষেত্রে একটু ভাবনা চিন্তা করুন।

বৃষ: আপনি আপনার চারপাশের মানুষ দ্বারা প্রশংসিত হন। নিজের সঙ্গে একটু সময় কাটান। মনের দ্বন্দ্ব কাটাতে নিজের থেকে ভালো আর কেউ আপনাকে সাহায্য করতে পারবে না।

মিথুন: আজ আপনারই দিন। অর্থাত্ আজকের দিনটি আপনার জন্য শুভ। নতুন কোনও পরিকল্পনা করতে পারেন। কর্মস্থলে শুভযোগ।

কর্কট: কর্মক্ষেত্রে আপনি যে পদক্ষেপগুলি করছেন, একটু ভেবেচিন্তে করুন। প্রেমের জন্য ভালো সময়। নতুন গাড়ি কিনতে পারেন।

সিংহ: কোনও একটা বিষয় নিয়ে বেশি চিন্তাভাবনা করবেন না। বেশি ভাবনাচিন্তা করলে কোনও সমস্যার নির্দিষ্ট সমাধান সূত্র খুঁজে পেতে দেরি হবে। আত্মবিশ্বাস বাড়িয়ে তলুন। দীর্ঘদিনের কোনও মামলার নিষ্পত্তি হবে আজ।

কন্যা: প্রেমের জন্য আদর্শ সময়। উল্টোদিকের মানুষটি আপনাকে যা বলতে চাইছে, ধৈর্য্য ধরে শুনুন। চাকুরিজীবীদের জন্য ভালো সময়।

তুলা: স্বার্থপর কোনও ব্যক্তির থেকে দূরে থাকুন। নতুন সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে একটু সময় নিয়ে ভাবনা চিন্তা করুন।

বৃশ্চিক: আপনার অনেক দিনের হারিয়ে যাওয়া জিনিস আজ ফেরত পেতে পারেন। আজ সারাদিন ব্যস্ততার মধ্যেই কাটবে। তবে ঘুরতে যাওয়ার প্ল্যান থাকলে, বলা যায়, আজ ঘুরতে যাওয়ার আদর্শ দিন। স্বাস্থ্যের দিকে একটু নজর দেওয়া প্রয়োজন।

ধনু: হাতে যদি অনেক কাজ বাকি থাকে, তাড়াতাড়ি সম্পন্ন করুন, এখনই ভালো সময়। কর্মস্থলে আরও বেশি করে মনোযোগী হওয়া প্রয়োজন। যাঁরা যৌথ ব্যবসা করেন, তাঁদের জন্য ভালো সময়।

মকর: বন্ধু কিংবা আত্মীয়দের কাছ থেকে সাহায্য পেতে পারেন। কর্মস্থলে যাঁরা উচ্চপদে রয়েছেন, তাঁদের উন্নতির যোগ রয়েছে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। বিদ্যার্থীদের জন্য ভালো সময়।

কুম্ভ: অর্থলাভের সুযোগ রয়েছে। বসের সুনজরে পড়বেন। ফলে নতুন অর্থবর্ষে বেতন বৃদ্ধির সম্ভাবনা। নতুন কোনও সম্পর্কে জড়াতে পারেন।

মীন: আপনি আজ আপনার কোনও কাজ সম্পন্ন করার ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। বিশেষ করে আপনার ঘনিষ্ঠ বন্ধু কিংবা প্রেমিক-প্রেমিকার কাছ থেকেই সেই সাহায্য আসতে পারে। প্রেমের ক্ষেত্রে ভালো দিন। অবিবাহিত, যাঁরা বিয়ের জন্য সম্বন্ধ দেখছেন, তাঁদের জন্য ভালো সময়।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Research Publishing Academy in the UK
Research Publishing Academy in the UK