সর্বশেষ

আনারস প্রতীকে লড়বেন কাজল

আনারস প্রতীকে লড়বেন কাজল

আসন্ন ৫ম বাঘারপাড়া উপজেলা নির্বাচনে  চেয়ারম্যান পদে স্বতন্ত্র নির্বাচন করছেন বাঘারপাড়া উপজেলার কৃতি সন্তান, সাবেক রাষ্ট্রীয় পদকপ্রাপ্ত যশোরের শ্রেষ্ঠ চেয়ারম্যান, যশোর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য জনাব নাজমুল ইসলাম কাজল। মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকেই নির্বাচনী মাঠের অন্যতম চমক হিসাবে ভোটের মাঠে আছেন বাঘারপাড়ার তৃণমুল আওয়ামী লীগের সর্বোচ্চ জনপ্রিয় এই নেতা। আজ ছিল প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের দিন। তিনি চেয়ারম্যান পদে লড়ার জন্য আনারস প্রতীক নিয়ে লড়বেন।

জানাযায়, বাঘারপাড়া উপজেলায়  চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী আলোচনায় থাকলেও নাজমুল ইসলাম কাজলের ধারে-কাছে কেউ নেই। বিশেষ করে তরুনদের শতভাগ সাপোর্ট রয়েছে এই নেতার প্রতি।

প্রতীক পাওয়ার পর নাজমুল ইসলাম কাজল এক প্রতিক্রিয়ায় জানান, “আমি রাজনীতি করি মানুষের জন্য। বাঘারপাড়ার মাটি ও মানুষের সাথে আমার সম্পর্ক আত্মার। আর বাঘারপাড়ার সাধারন জনগণের দাবির প্রেক্ষিতেই আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি এই উপজেলাতেই জন্ম গ্রহন করেছি, এখানেই আমার বেড়ে ওঠা। আমি এই উপজেলার সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। আপনারা আমাকে সে সুযোগ করে দিবেন বলে প্রত্যাশা রাখি। আসছে ৩১ তারিখ আনারস মার্কায় আপনার মুল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন”।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Research Publishing Academy in the UK
Research Publishing Academy in the UK