সর্বশেষ

এবার যশোরে পিকআপ চাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন

এবার যশোরে পিকআপ চাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসের চাপায় আবরার আহম্মেদ চৌধুরী নামে এক শিক্ষার্থী নিহতের ঘটনার একদিন না যেতেই এবার যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ এলাকায় পিকআপ চাপায় মুক্তাহুল জান্নাত নামে এক স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নাভারণ বুরুজ বাগান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মুক্তাহুল জান্নাত বুরুজ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ও নাভারণ বুরুজ বাগান গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা যশোর-বেনাপোল মহাসড়ক দুই ঘণ্টা অবরোধ করে। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় সড়কের উভয় পাশে বেশ কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে প্রশাসনের আশ্বাসে তারা সড়ক থেকে সরে যায়।

জানা গেছে, সকাল সাড়ে ৮টার দিকে মুক্তাহুল জান্নাত ভ্যানে স্কুলে যাচ্ছিল। এ সময় পেছন থেকে পল্লী বিদ্যুতের একটি পিকআপ ওই ভ্যানে ধাক্কা দেয়। এ সময় জান্নাত রাস্তায় ছিটকে পড়লে পিকআপটি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে তার এক পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর বসুন্ধরা গেট এলাকায় সু-প্রভাত বাসের চাপায় বিইউপির শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহত হন। তিনি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফের বড় ছেলে।

এ ঘটনায় মঙ্গলবার থেকেই ৮ দফা দাবিতে আন্দোলন করছে শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা ‘বিচার চাই’, ‘উই ওয়ান্ট জাস্টিস’, ‘আমাদের দাবি মানতে হবে’ নানা স্লোগান দিচ্ছেন। বুধবার সকাল থেকে ফের বিক্ষোভ করছে রাজধানীর বিভিন্না স্কুলের শিক্ষার্থীরা।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Research Publishing Academy in the UK
Research Publishing Academy in the UK