সর্বশেষ

খাদিজার এই মুক্তোঝরা উচ্ছল হাসি

খাদিজার এই মুক্তোঝরা উচ্ছল হাসি

খাদিজার মুক্তোঝরা এই উচ্ছল হাসি

খাদিজার মুক্তোঝরা এই উচ্ছল হাসি

মৃত্যুর দোয়ার থেকে ফিরে আসা আমাদের বোন খাদিজার। এমন হাসির ঝলকানিতে আবারো আলো ঝলমল হয়ে উঠবে খাদিজার সাতপুরুষের ভিটে। মায়ের নাড়িছেঁড়া ধন আবারো ফিরবে তার মাতৃক্রোড়ে। হয়তো পাড়াময় গীত উঠবে – তোমরা দেখ আইয়ারে, মায়ের কোলে নার্গিস হাসে !

খাদিজা যখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে তখন অজস্র মানুষের দোয়ায় – ভালবাসায় সিক্ত হয়েছে সে। অন্যদিকে সে যখন অচেতন, ঠিক মৃত্যুপুরীর কাছাকাছি তখনো অনেক তির্যক বাক্যবাণে বিদ্ধ হয়েছে খাদিজা। তাছাড়া ঘাতক বদরুলের প্রতি অগণিত ঘৃণা ও নিন্দার ঝড় বর্ষিত হলেও এই রক্তপিপাসুর পক্ষেও নানা যুক্তি তর্ক উপচে পড়তে দেখেছে বিশ্ববাসী। এদিকে কোন্ কর্মীর ফ্লাইং কিকে কিভাবে কুপোকাত হয়েছে বদরুল – এ ধরণের বানানো গোছানো আষাঢ়ে গল্পও গুরুত্বের সাথে উঠে এসেছে অনলাইন ভিত্তিক বাণিজ্যিক নিউজ পোর্টালে।
যা হোক শত প্রতীক্ষার প্রহর শেষে আল্লাহর অশেষ কৃপায় আমাদের সহোদরা খাদিজা এখন সুস্থ। এই মুহূর্তে তার মন মস্তিষ্ক অধিক সুস্থ রাখতে প্লিজ আমরা কেউ যেন তাকে নিয়ে কোন পীড়াদায়ক মন্তব্য না করি। আমরা খাদিজার এই নির্মল হাসিটুকু আর হারিয়ে যেতে দিতে চাই না। আসুন রক্তাক্ত খাদিজার মতো সমাজের সুস্থ স্বাভাবিক খাদিজাদের প্রতিও আমাদের নির্ভেজাল প্রীতি ও শুভেচ্ছাটুকু অকাতরে বিলিয়ে দেবার প্রতিযোগিতা অব্যাহত রাখি। আর বদরুলদের উপর মিডিয়াজাত ফ্লাইং কিক নয়, পৃথিবীর তাবৎ নিন্দা ও ঘৃণার ঝাপিগুলো খোলা রাখি অনাদিকাল ব্যাপিয়া।
খাদিজারা বেঁচে থাক মায়েদের পরম মমতায়, ভাই আর বোন আর সুহৃদের শুভকামনায় !

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Research Publishing Academy in the UK
Research Publishing Academy in the UK