সর্বশেষ

বল হাতে আগুন ঝরালেন তাসকিন

বল হাতে আগুন ঝরালেন তাসকিন

ইনজুরি কাটিয়ে এক ম্যাচ খেলে তেমন কিছুই দেখাতে পারেননি তাসকিন আহমেদ। পরের ম্যাচে একাদশেই ছিলেন না। এর মধ্যে সবচেয়ে বড় দুঃসংবাদ হলো, ফিটনেসের অভাবে ইংল্যান্ড বিশ্বকাপ দলে সুযোগ না পাওয়া। এই বেদনায় সাংবাদিকদের সামনে কেঁদেছিলেন তাসকিন। বিশ্বকাপে খেলতে না পারার স্বপ্নভঙ্গই কি তাকে আরও তাতিয়ে দিল? আজ তো ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে রীতিমতো আগুন ঝরা বোলিং করলেন তিনি। তুলে নিয়েছেন ৪ উইকেট।

লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে বিকেএসপিতে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ৫৪ রানে ৪ উইকেট নিয়েছেন তাসকিন। এর আগে চোট কাটিয়ে মাঠে ফেরার পর বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার আগে একটি ম্যাচ খেলেছিলেন রূপগঞ্জের হয়ে। সেটিতে ৫ ওভার বোলিং করে কিছুই করতে পারেননি। এরপর দুই ম্যাচে সুযোগ পাননি। আজকের ৪ উইকেট তাই তার জন্য অন্যরকম গুরুত্ব বহন করে। তাসকিন যেন জানান দিলেন স্বরূপে ফেরার কথা।

চতুর্থ বোলার হিসেবে আক্রমণে এসে ৩৭ রান করা ওপেনার সাইফ হাসানকে ফিরিয়ে প্রথম উইকেট নেন তাসকিন। নিজের পরের ওভারে ফিরিয়ে দেন দোলেশ্বরের অধিনায়ক মার্শাল আইয়ুবকে। পরে দ্বিতীয় স্পেলে ফিরে আবার উইকেট নেন পরপর দুই ওভারে। এবার তার শিকার দোলেশ্বরের হয়ে সর্বোচ্চ ৭২ রান করা সৈকত আলি ও থিতু হয়ে যাওয়া তাইবুর রহমান (২৭)। বিশ্বকাপের স্বপ্নভঙ্গের কষ্ট ভুলে আবারও স্বরূপে ফিরবেন তাসকিন- এটাই ভক্তদের প্রত্যাশা।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Research Publishing Academy in the UK
Research Publishing Academy in the UK